রবিবার | ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

কুরআন পোড়ানোর ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ণ
ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের

স্টকহোম শহরের কেন্দ্রীয় মসজিদের বাইরে ২৮ জুন, বুধবার মহান গ্রন্থ আল কোরআনের কপিতে এক ব্যক্তি অগ্নি সংযোগ করার সংবাদে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।

আজ ২৯ জুন মহান গ্রন্থ আল কুরআন এ অগ্নি সংযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম কবির বলেন, সুইডেনে বসবাসরত ইরাকি সালওয়ান মোমিকা কুরআন শরীফে অগ্নি সংযোগ করে বিশ্ব মুসলিমের হৃদয়ে আঘাত করেছে। সালওয়ান মোমিকা পবিত্র ঈদুল আজহার সময়ে যে কাজ করেছেন তা ক্ষমার অযোগ্য।
সংশ্লিষ্ট দেশ সালওয়ান মোমিকা কে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে বিশ্ব মুসলিম প্রতিবাদমুখর হবে। এর মাধ্যমে বিশ্ব মুসলিম বিক্ষুব্ধ হয়ে উঠলে তাঁর জন্য সুইডেন সরকারকে দায়দায়িত্ব বহন করতে হবে বলে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির হুশিয়ারি উচ্চারণ করেন।

তার নাম এবং সে বলে জানানো হয়েছে।

তুরস্ক, ইরাক, ইরান, মিশর ও সৌদি আরব সহ বেশ কয়েকটি মুসলিম-সংখ্যাগরিষ্ঠ দেশ এ ঘটনার তীব্র নিন্দা করে।


আরও পড়ুন
Hexus IELTS