মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

নন-গিয়ার সাইকেল দিয়ে ১৫০তম সেঞ্চুরি রাইড সম্পন্ন

মান্না দাস
প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ণ
নন-গিয়ার সাইকেল দিয়ে ১৫০তম সেঞ্চুরি রাইড সম্পন্ন

সাইকেল রাইডের কথা আমরা কমবেশি সকলেই জানি। সাইকেল রাইড নিয়ে নানান প্রতিযোগীতার কথাও।তবে একদম নন-গিয়ার বাইসাইকেল দিয়ে ১৫০তম সেঞ্চুরি রাইড সম্পন্ন করলেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের কামালপুর গ্রামের সুপ্রিয় পাল।

২০২১ সালের ১৩ই মার্চ বড়লেখা উপজেলার মাধবকুন্ড জলপ্রপাতে গিয়ে প্রথম ১০০ কিলোমিটার বাইসাইকেল রাইড সম্পন্ন করেন তিনি। এরপরে আর থেমে থাকেনি তার বাইসাইকেলের প্যাডেল। ২০২২ সালের ১২আগষ্ট সে তার ১০০তম সেঞ্চুরি রাইড সম্পূর্ণ করে।এবং ২০২৩ সালের ৯ জুন সে তার ১৫০তম সেঞ্চুরি রাইডটি সম্পন্ন করেন।

সুপ্রিয় বলেন, এই রাইড আমার স্বপ্ন ছিলো। ১৫০তম রাইড সম্পন্ন করে আমি অনেক খুশি। গরমের মধ্যে আমি ১৫০তম রাইডটি সম্পন্ন করি। আমি রাইড করে অনেক দূরে যেতে চাই। অর্থনৈতিক অসংগতির কারনে, ভালো সাইকেলের অভাবে বর্তমানে আমি বড় রাইডে অংশ গ্রহন করতে পারি না। কারন আমার যে সাইকেল তা দিয়ে সেঞ্চুরি রাইড, ১৫০তম রাইড একধরনের অসম্ভব ছিলো। সকলের নিকট আমি আশির্বাদ প্রার্থী। আমাকে সবাই আশির্বাদ করবেন যেনো আমি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাতে পারি।


আরও পড়ুন
Hexus IELTS