সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

রাজনগরে রিক্সা চালকের গলা কাটা লা শ উদ্ধার

মাছুম বকস মাহি, রাজনগর
প্রকাশিত: শনিবার, ২৭ মে, ২০২৩, ৯:২৪ পূর্বাহ্ণ

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় সাহাব উদ্দিন (৩৫) নাম এক রিক্সা চালকর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) দুপুর ৩ টায় উপজেলার হাজীনগর চা বাগান এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সাহাব উদ্দিন কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিংগাজিয়া চা বাগান এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়। তিনি বলেন, শনিবার দুপুরে হাজীনগর চা বাগান এলাকায় সাহাব উদ্দিনর লাশ পড়ে থাকত দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পোঁছে দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ওসি জানান, শুক্রবার রাতে কুলাউড়া উপজেলাধীন ব্রাহ্মণবাজার থেকে সাহাব উদ্দিনকে ছিনতাই করে ছিনতাইকারীরা হাজীনগর চা বাগান এনে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে বলে প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

কামরান/মাহি


আরও পড়ুন
Hexus IELTS