সোমবার | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত: সিএনজি চালক গ্রেফতার

কমলগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৬:১১ পূর্বাহ্ণ
কমলগঞ্জ থানা এলাকায় সিএনজির ধাক্কায় সেনাবাহিনীর সদস্য সাইফুর রহমান নিহত হওয়ার ঘটনায় ঘাতক সিএনজি অটোরিকশাসহ চালককে গ্রেফতার করা হয়েছে।

কমলগঞ্জ থানা এলাকায় সিএনজির ধাক্কায় সেনাবাহিনীর সদস্য সাইফুর রহমান নিহত হওয়ার ঘটনায় ঘাতক সিএনজি অটোরিকশাসহ চালককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পবিত্র শেখর দাসসহ কমলগঞ্জ থানার একটি টিম রাজনগর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ঘটিকায় অত্র মামলার ঘটনার সাথে জড়িত সিএনজি (মৌলভীবাজার থ ১২-২৫৫৭) উদ্ধার করেন এবং ঘটনার সময়ে সিএনজির চালক আব্দুল মতিনকে (২৫) গ্রেফতার করেন।

গত ২২ মে, ২০২৩ ইং তারিখে দুপুর আনুমানিক ১ ঘটিকায় কমলগঞ্জ থানাধীন গুলেরহাওর এলাকায় পাকা সড়কের উপরে একটি অজ্ঞাতনামা সিএনজি গাড়ি সেনাসদস্য ভিকটিম সাইফুর রহমান এর মোটর সাইকেলের পিছন দিকে ধাক্কা মারলে ভিকটিম মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা ওয়াই-ফাই এর খুটির সাথে ধাক্কা খায়। এতে ভিকটিম গুরুতর আহত হয়। পরবর্তীতে সেদিনই বিকেল সাড়ে ৫ ঘটিকার সময় সিএমএইচ, সিলেট এ চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম সাইফুর রহমান মৃত্যুবরন করেন।

ঘটনার পর থেকেই কমলগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনায় জড়িত সিএনজি অটোরিকশা এবং এর চালককে খুঁজতে থাকে। পরে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য এবং তাদের তোলা একটি ছবির সহায়তায় পুলিশ সিএনজি অটোরিকশাটি শনাক্ত করতে সক্ষম হয়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা আব্দুস সোবহান খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আজ শুক্রবার গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আরও পড়ুন
Hexus IELTS