মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

প্রবাসী সাংবাদিক মুনজের আহমেদের সাথে রাজনগর প্রেসক্লাবের ঈদ আড্ডা

রাজনগর প্রতিনিধি
প্রকাশিত: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩, ১২:০৩ অপরাহ্ণ
'রামাদ্বান মাহিনা' বই হাতে তুলে দিচ্ছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা

ইউকে বাংলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউন এর লন্ডন প্রতিনিধি প্রবাসী সাংবাদিক মুনজের আহমেদ চৌধুরীর সাথে ঈদের সৌহার্দ্য বিনিময় ও আড্ডার আয়োজন করেছে রাজনগর প্রেসক্লাব।

রবিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় রাজনগর বাজারের রাজমহল সুইটমিটে এই সৌহার্দ্য বিনিময় ও আড্ডার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজনগর প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সুহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, কোষাধ্যক্ষ সৈয়দ ফুয়াদ হোসেন, তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান, সদস্য সাইদুল ইসলাম, কামরুল ইসলাম, আলিম আল মুনিম, কামরান আহমদ ও সাংবাদিক মাছুম বকস মাহি।

এসময় মুনজের আহমেদ চৌধুরী বলেন, রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকরা নিজেদের সততা ও সুনাম বজায় রেখে দীর্ঘদিন ধরে গণমানুষের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরছেন। তাদের লেখনির মাধ্যমে অনেকে উপকৃত হয়েছেন। আমি আশা রাখি, এই প্রেসক্লাবের সাংবাদিকরা সত্য ও ন্যায়ের পক্ষে আজীবন কাজ করে যাবেন। আমি বিশ্বাস করি, সততার সাথে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে তারা ঐতিহ্যকে টিকিয়ে রাখবেন।

সৌহার্দ্য বিনিময় শেষে মুনজের আহমেদ চৌধুরীকে বিশিষ্ট লেখক মুফতি মুহাম্মদ আকতার আল-হুসাইন এর ‘রামাদ্বান মাহিনা’ বই উপহার হিসেবে হাতে তুলে দেন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।


আরও পড়ুন
Hexus IELTS