মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

ছোটগল্প: শ্রীমঙ্গল রেল স্টেশনে হরহামেশাই হচ্ছে চুরি!

দেলাওয়ার হোসেন
প্রকাশিত: রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ১০:৫৫ পূর্বাহ্ণ

১৯ মার্চ ২০২৩, রাত ০২ টা বেজে ১৫ মিনিট। সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ট্রেন উপবন এক্সপ্রেস শ্রীমঙ্গল স্টেশনে থামলো। ট্রেন যখন ছাড়ছে ছাড়ছে এই মুহূর্তে কোত্থেকে দৌড়ে এসে জানালা দিয়ে এক তরুণীর হাত থেকে চোখের পলকে ফোন কেড়ে নিলো এক যুবক। তাকাতে না তাকাতেই মুহূর্তের মধ্যে অন্ধকারে ফোন নিয়ে চোর গায়েব। ঐ তরুণী সিলেট থেকে মা-বাবার সাথে ঢাকা যাচ্ছিল। ঠিক সামনের সিটে জানালার পাশে ফোন হাতে বসা ছিলাম আমি।

শ্রীমঙ্গল স্টেশনে হরহামেশাই এমন চুরির ঘটনা ঘটছে। চোখের সামনে যাত্রীর ফোন, ঘড়ি, ব্যাগ ইত্যাদি চুরি করে নিয়ে যায় অথচ করার কিছুই থাকে না। অপরদিকে পর্যটন, চা, লাউয়াছড়া সহ বিভিন্ন কারণে দেশ-বিদেশে সুপরিচিত এই শ্রীমঙ্গল!

 

দেলাওয়ার/ কেকে 


আরও পড়ুন
Hexus IELTS