রবিবার | ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার

দেলাওয়ার হোসেন, জুড়ী
প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪, ৮:৫১ পূর্বাহ্ণ
নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার

মৌলভীবাজার জেলার জুড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন। নিহত ছাত্রী খাদিজা আক্তার সুলতানা (১১) উপজেলার রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। সে ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের আব্দুল জলিল ওরফে জয়নাল মিয়ার মেয়ে।

এ ঘটনায় একই বিদ্যালয়ের নবম শ্রেণীর কুলসুমা বেগম (১৪) নামে আরেক শিক্ষার্থী আহত হয়েছেন। রবিবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার ফুলতলা ইউনিয়নের বটুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী খাদিজা সুলতানা ও নবম শ্রেণীর কুলসুমা বেগম সকালে বিদ্যালয়ে যান ভর্তি হতে। ভর্তি শেষে বাড়ী ফেরার পথে বিদ্যালয়ের সামনের ফুলতলা টু বটুলী আঞ্চলিক মহাসড়কে বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় খাদিজা ও কুলসুমা সড়ক থেকে পাশের খাদে ছিটকে পড়ে। দুর্ঘটনার পর খাদিজা ও কুলসুমা বেশ কিছু সময় সড়কের পাশের খাদে পানিতে পড়েছিল। পরে আশেপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খাদিজা আক্তার সুলতানাকে মৃত ঘোষণা করেন এবং আহত কুলসুমা বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট এমএজি হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাতক মাইক্রোবাসের মালিক ফুলতলা বস্তির মৃত মরম আলী ছেলে বলাই মিয়া। বলাই মিয়ার গাড়িটি তার ভাতিজা সজীব মিয়া (১৫) চালাচ্ছিল। সজীব একই গ্রামের ফখর উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকে চালক সজীব পলাতক রয়েছে।

এদিকে ঘটনার পরে স্কুলের বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা জুড়ী-বটুলী আঞ্চলিক মহাসড়ক দখল করে মিছিল করেছে। শিক্ষার্থীরা ঘাতকের ফাঁসি চেয়ে স্লোগান দেয়। পরে স্কুলের শিক্ষকেরা তাদের শান্ত করেন।

এ ব্যাপারে জানতে গাড়ির মালিক বলাই মিয়াকে ফোন দিলে তিনি কিছুই বলতে পারেন নি। তার ভাষ্যমতে তিনি কিছুই জানেন না।

বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানার এসআই ফরহাদ মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

জুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ সড়ক দুর্ঘটনায় এক ছাত্রী নিহত ও আরেক শিক্ষার্থী আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন
Hexus IELTS