মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

মৌলভীবাজার যুবদলের তিন নেতাকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১০:৩০ পূর্বাহ্ণ
মৌলভীবাজার যুবদলের তিন নেতাকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মৌলভীবাজার জেলা বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম ও মৌলভীবাজার পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে কে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদ সহ দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, জেলা বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিমের সম্প্রতি মৌলভীবাজার -৩ আসনের নৌকার প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানের সাথে কুলাকুলির একটি ভিডিও একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও তীব্র অসন্তোষ দেখা দেয়। এ ছাড়া পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ উঠে। ফলে দলের শৃঙ্খলা বিরোধী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্র থেকে তাদের দুজনের দলীয় সকল পর্যায়ের সাংগঠনিক পদপদবীসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, এর আগে জেলার একাধিক আসনে নৌকা ও তৃণমূল বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে এ পর্যন্ত মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ সভাপতি ইয়াসিন আরাফাত রবিন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক হাজী লিটন আহমেদ ও কুলাউড়া উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মনজুর হোসেন খোকন কে তাদের সকল সাংগঠনিক পদ পদবীসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।


আরও পড়ুন
Hexus IELTS