মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

জকিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৮:৪৫ পূর্বাহ্ণ

জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ২ টার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই কাউন্সিল সম্পন্ন হয়।

উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা কবি মাওলানা ফদ্বলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে দৈনিক ইনকিলাবের জকিগঞ্জ প্রতিনিধি জুবায়ের আহমদকে সভাপতি, জাতীয় দৈনিক এই বেলার জকিগঞ্জ প্রতিনিধি আহসান হাবীব লায়েককে সাধারণ সম্পাদক ও জকিগঞ্জের ডাকের সম্পাদক তারেক আহমদকে কোষাধ্যক্ষ করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি মাজহারুল ইসলাম জয়নাল (সাপ্তাহিক নকশী বাংলা), জামাল আহমদ (জকিগঞ্জ টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত (দৈনিক জৈন্তাবার্তা), সহ-সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান (দৈনিক ভোরের আকাশ), প্রচার সম্পাদক মো: জুবায়ের আহমদ (দৈনিক বিজয়ের কন্ঠ), ক্রীড়া সম্পাদক লিমন তালুকদার (দৈনিক বিজয়ের কন্ঠ), অফিস সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান (সাপ্তাহিক সবুজ প্রান্ত), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আহমদ আল মঞ্জুর (দৈনিক শুভ প্রতিদিন), নির্বাহী সদস্য রায়হান আহমদ (সাপ্তাহিক জকিগঞ্জের ডাক), আহমদ হোসাইন আইমান (জকিগঞ্জ টিভি), জে.এফ চৌধুরী ফাহিম (জকিগঞ্জ টিভি) ও মো. আবীর আল নাহিয়ান (জকিগঞ্জ টিভি) প্রমুখ।

এর পূর্বে প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদের সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েকের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ৩ জন নতুন সদস্যকে প্রেসক্লাবের সদস্য পদ দেওয়া হয়। সভায় বক্তারা গণমাধ্যম কর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়াও জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়ার জন্য প্রেসক্লাবের একতা ও ঐক্যকে সমহিত রাখার অঙ্গীকার ব্যক্ত করা হয়। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।


আরও পড়ুন
Hexus IELTS