মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

জিল্লুর রহমানকে ভালোবেসে আওয়ামীলীগে যোগ দিলেন বিএনপি কর্মী

মৌলভীবাজার প্রতিনিধি::
প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ১০:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানকে ভালবেসে বিএনপি ছেড়ে আওয়ামীলীগে যোগ দিয়েছেন বিএনপি কর্মী আমিরুল ইসলাম আমির।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে কুসুমবাগ শপিং সিটির সামনে মৌলভীবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের নির্বাচনী জনসভায় তিনি জিল্লুর রহমানকে নৌকা উপহার দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। এসময় আমিরুল ইসলাম আমিরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন মোহাম্মদ জিল্লুর রহমান।

আমিরুল ইসলাম আমির এসময় আবেগঘন ভাষায় বলেন, মোহাম্মদ জিল্লুর রহমানের মতো যোগ্য ব্যক্তিকে যখন আমি আওয়ামীলীগের প্রার্থী দেখেছি তখন আমি সিদ্ধান্ত নেই আওয়ামীলীগে যোগ দিব। উনি একজন ভাল মানুষ। উনার মাধ্যমে মৌলভীবাজারের উন্নয়ন হবে তাই আমি আজ আওয়ামীলীগে যোগদান করলাম। ৭ তারিখ আমি ও আমার পরিবারের সবাই নৌকা মার্কায় ভোট দিব।

নির্বাচনী সভায় মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আপনাদের দাবি জানানোর পূর্বেই আমার টিম আপনাদের ওয়ার্ডে গিয়েছে। আপনাদের কি প্রয়োজন সেটা জেনেছে। আমি এই বড়হাট, কুসুমবাগ, বাড়‌ইকোনা এলাকায় সিসি ক্যামেরা আওতায় নিয়ে আসতে চাই। মনু নদীর পাড়ে বন্যার হাত থেকে রক্ষার জন্য গাইড ওয়ালের কাজ সম্পূর্ণকরা হবে। মনু নদীর পাড়ের রাস্তা আরসিসিকরন ও বড়হাট নদীর পাড়ের মসজিদে সুরক্ষার জন্য‌ও গাইড‌ওয়াল দেয়া হবে। কুসুমবাগ পয়েন্টের যানজট নিরসনের জন্য আমি কাজ করবো।কুসুমবাগ থেকে শেরপুর পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক চারলেনে সড়ক আমি পাস করার ছয়মাসের মধ্যে অনুমোদন করাবো। সিএনজি চালকের জন্য স্থায়ী স্টেন্ড নির্মাণ করবো। কুসুমবাগ এলাকায় প্রশস্ত ফুটপাত নির্মাণ করা হবে। পশ্চিমবাজার ও সেন্ট্রাল রোড রাস্তা আরো প্রশস্তকরন করা হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এই ওয়ার্ডে একটি প্রাইমারি স্কুল নেই, আমি কথা দিচ্ছি সরকারি জায়গা খোজে আমরা সরকারি প্রাথমিক বিদ্যালয় করবো। তিনি বলেন, আমি এসেছি মানুষের জন্য কাজ করতে। আমি চাই মৌলভীবাজার ও রাজনগর এর উন্নয়ন করতে। সেইজন্য নেত্রী আমাকে পাঠিয়েছেন। আমার কাছে খবর আসছে অনেকে এখনো নৌকার বিরুদ্ধে স্বরযন্ত্র করছেন। আমি তাদের হুশিয়ারি করছি। নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র ও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র সহ্য করা হবে না।

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুলের সভাপতিত্বে নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মসুদ আহমদ, সাবেক কাউন্সিলার শামিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আনিসুল ইসলাম চৌধুরী তুষার প্রমুখ। পরে মোহাম্মদ জিল্লুর রহমান মৌলভীবাজার পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডের সভায় যোগ দেন। এরআগে রাজনগর উপজেলার টেংরাবাজার ইউনিয়নের রাজনগর চা বাগান, মাতিউরা চা বাগান, কোনাগাও বাজার, ইলাশপুর গ্ৰামের নির্বাচনী সভায় যোগ দেন ও গনসংযোগে অংশ নেন।


আরও পড়ুন
Hexus IELTS