রবিবার | ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

রাজনগরের প্রতিটি বাগানের চা শ্রমিকদের নিরাপদ বাসস্থান নিশ্চিত করা হবে- মোহাম্মদ জিল্লুর রহমান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৬:৫৫ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত মৌলভীবাজারের চা শ্রমিকরা।

বুধবার (২৭ নভেম্বর) সকালে মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর চা বাগান ও মাথিউরা চা বাগানে গনসংযোগ করেন মোহাম্মদ জিল্লুর রহমান। এসময় জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাস প্রকাশ করেন চা শ্রমিকরা। তারা বলেন, আমাদের চা শ্রমিকদের সবার প্রিয় ব্যক্তি জিল্লুর রহমান। তিনি আমাদের সুখ দু:খে সব সময় কাছে ছিলেন। এখনো তিনি আমাদের পাশে আছেন। তিনি বঙ্গবন্ধুর নৌকা মার্কা নিয়ে এসেছেন, তাই আমরা তাকে নৌকা মার্কায়ই ভোট দিব। পরে মোহাম্মদ জিল্লুর রহমান রাজনগর চা বাগানে উঠান বৈঠকে যোগ দিন।

বৈঠকে তিনি বলেন, আমি নির্বাচিত হলে প্রতিমাসে একবার চা শ্রমিকদের নিয়ে বসবো। প্রতিটা বাগানের চা শ্রমিকদের নিরাপদ বাসস্থান নিশ্চিত করা হবে। আমি নিজেও চা শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্ঠা। আমি চা শ্রমিকদের দু:খ কষ্ট বুঝি। চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন সহ এই মৌলভীবাজার রাজনগরের উন্নয়ন করার জন্য প্রধানমন্ত্রী আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমার টিম প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কাজ করছে। আমরা প্রতিটি ইউনিয়কে মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই।

উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন- রাজনগরের টেংরাবাজার ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, শ্রীমঙ্গল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক বিজয় হাজরাসহ স্থানীয় আওয়ামীলীগ ও চা বাগান পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ।


আরও পড়ুন
Hexus IELTS