মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

মৌলভীবাজার-২ আসনে ভোটের মাঠে ত্রিমুখী লড়াই

মৌলভীবাজার প্রতিনিধি::
প্রকাশিত: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ১০:২৮ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি। নির্বাচনের আগে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্বাচনের প্রার্থীরা।

মৌলভীবাজারের চারটি আসনের মধ্যে এবার ভোটের মাঠে সবচেয়ে বেশি আলোচনায় কুলাউড়া উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার-২ আসন । এই আসনে একাধিক হেভিওয়েট প্রার্থী থাকায় ক্রমেই জমে ওঠেছে প্রচার-প্রচারণার মাঠ। ভোটারদের মাঝে বইছে ত্রিমুখী নির্বাচনের হাওয়া। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুলাউড়া আসনে মোট প্রার্থীর সংখ্যা ৮ জন। এরমধ্যে আলোচনায় আছে নৌকা মনোনীত প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেল, স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সফি আহমেদ সলমান এবং তৃণমূল বিএনপির সোনালী আঁশ প্রতীকের এম এম শাহীন। মূলত, এই তিন প্রার্থীকে ঘিরে কুলাউড়া আসনের বিভিন্ন এলাকায় চলছে জোর প্রচারণা। কুলাউড়ায় ভোটারদের দ্বারেদ্বারে যাচ্ছেন এই তিন প্রার্থী।

নৌকার প্রার্থী আওয়ামী লীগের আমলে উন্নয়নের চিত্র তোলে ধরে ভোট চাইছেন ভোটারদের কাছে। আশ্বাস দিচ্ছেন ভোটারদের। স্বতন্ত্র প্রার্থী সফি আহমেদ সলমান এবং তৃণমূলের এম এম শাহীনের পক্ষেও চলছে গণসংযোগ, পথসভার মতো নিয়মিত কর্মসূচি। নানা প্রতিশ্রুতি আর অঙ্গীকারবদ্ধ হয়ে নিজেদের পক্ষে টানছেন ভোটারদের।

প্রার্থীদের সাথে কথা বলে জানা যায়, তারা প্রত্যেকেই নিজেদের ব্যাপারে আশাবাদী। তাঁদের দাবি, যদি সুষ্ঠু ভোট হয় তবে নৌকার প্রার্থী নয় কুলাউড়ায় নতুন সাংসদ পাবেন এ আসনের ভোটাররা। যদিও নৌকার প্রার্থী বলছেন, আমরা স্বাভাবিকভাবেই প্রচার চালাচ্ছি এবং আওয়ামী লীগের উন্নয়ন যাত্রায় ইচ্ছুক সাধারণ মানুষ আমাদের স্বাদরে গ্রহণ করছেন। তিনি আশা করছেন, উন্নয়ন ও সমৃদ্ধির ধারা বজায় রাখতে এই আসনের ভোটাররা নৌকাকে আবার নির্বাচিত করবেন।


আরও পড়ুন
Hexus IELTS