রবিবার | ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

মৌলভীবাজার সরকারি কলেজে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৪ অপরাহ্ণ
বিজয় দিবস উপলক্ষে মৌলভীবাজার সরকারি কলেজে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বিজয় দিবস উপলক্ষে মৌলভীবাজার সরকারি কলেজের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, এবং সার্টিফিকেট অব এক্সিলেন্স ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) রাতে কলেজের সৈয়দ মুজতবা আলী হলে, হল প্রধান মোহাম্মদ মনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ দেবাশীষ দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক সত্যজিৎ দেব, প্রফেসর মোঃ সেলিম, বিষ্ণুপদ রায় চৌধুরী, মো. শরিফুল রহমান, আব্দুল মালিক, আব্দুল হালিম, সুরঞ্জিত সিংহ। এছাড়া আরও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সমন্বয়ক ছিলেন আবাসিক তত্ত্বাবধায়ক শফিকুল ইসলাম।

আলোচনা শেষে বিতর্ক প্রতিযোগিতা হয় এবং একাডেমিক ফলাফলের ভিত্তিতে শ্রেষ্ঠত্বের সার্টিফিকেট, ও শিক্ষার্থীদের শ্রেষ্ঠত্বের জন্য, একাডেমিক পারফরম্যান্স, অতিরিক্ত পাঠ্যক্রমের কার্যক্রম, হলের শৃঙ্খলা, খাওয়া, আচরণ, এবং বিভাগের সাথে সম্পর্কের জন্য বিকল্প মূল্যায়ন হিসেবে সার্টিফিকেট বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে নিত্য ও নৈশভোজের আয়োজন করা হয়।


আরও পড়ুন
Hexus IELTS