মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

শ্রীমঙ্গলে শীতার্ত চা শ্রমিকদের পাশে ইত্যাদির সহকারী পরিচালক মামুন

শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রকাশিত: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩, ১১:২১ পূর্বাহ্ণ
শ্রীমঙ্গলে শীতার্ত চা শ্রমিকদের পাশে ইত্যাদির সহকারী পরিচালক মামুন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জের চা বাগানে একটি শুটিংয়ের কাজ করতে এসে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির সহকারি পরিচালক মোহাম্মদ মামুন গরিব চা শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন।

শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বুরবুড়িয়া চা বাগানের বেশ কিছু শ্রমিকদের মধ্যে নতুন চাঁদর তুলে দেন মোহাম্মদ মামুন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী ও বাংলাটিভির শ্রীমঙ্গল প্রতিনিধি বর্ন চক্রবর্তী প্রমূখ।

মোহাম্মদ মামুন শ্রীমঙ্গল ও কমলগঞ্জে এসে কাজ কাজ করার সময় দেখতে পান কিছু চা শ্রমিক শীতের মধ্যে কাজ করছেন। তাদের এই অবস্থা দেখে তিনি শহর থেকে চাঁদর কিনে এনে শনিবার বিকেলে ও সন্ধ্যায় চা শ্রমিকদের গায়ে এ চাঁদর গুলো জড়িয়ে দেন। মোহাম্মদ মামুনের এই চাদর পেয়ে চা শ্রমিকরা বেশ খুশি হয়েছেন। চা শ্রমিকরা জানান, এ বছর প্রথম কেউ তাদের শীতের বস্ত্র দিলেন।

মোহাম্মদ মামুন একজন মানবিক হৃদয়ের মানুষ। মানুষের দুঃখ কষ্ট দেখলে তার হৃদয় বিচলিত হয় এবং মামুন তাঁর সাধ্যমত তাদের পাশে থাকার চেষ্টা করেন।


আরও পড়ুন
Hexus IELTS