মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

তৃণমূলের মানুষের আশা-আকাঙ্খা পূরণ করতে আমি এসেছি – জিল্লুর রহমান

প্রেস রিলিজ
প্রকাশিত: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩, ২:৪৬ পূর্বাহ্ণ
তৃণমূলের মানুষের আশা-আকাঙ্খা পূরণ করতে আমি এসেছি

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, তৃণমূলের মানুষের আশা-আকাঙ্খা পূরণ করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী করেছেন। এই আসনের জনগণকে নিয়ে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাস্তবায়ন ঘটাতেই আমি এসেছি।

মৌলভীবাজারের রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শুক্রবার রাত ৮ টার সময় মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমার অভিজ্ঞতা রয়েছে উন্নয়ন নিয়ে কাজ করার। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথম তিন মাসের মধ্যে একটি ‘মাস্টার প্লান’ হাতে নেয়ার। সে লক্ষ্যে আমি কাজ করে যাব। দুই উপজেলার অনেক রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট করা প্রয়োজন। এগুলো করার পরিকল্পনা আছে। আমি চাই এই সংসদীয় আসনের জনগণ তাদের জন্য বরাদ্দ হওয়া প্রত্যেকটি টাকার হিসাব জানুন। তাই নির্বাচিত হলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে জনগণের জন্য বরাদ্দ হওয়া অর্থের তথ্য নিয়মিত প্রকাশ করবো। এসময় সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুর রহমান, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সহ-সভাপতি আব্দুল আজিজ, শংকর দুলাল দেব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান, সদস্য সাইদুল ইসলাম, কামরুল আহমদ, কামরান আহমদ, মাছুম বকস মাহি প্রমুখ।


আরও পড়ুন
Hexus IELTS