মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

শ্রীমঙ্গলের চা বাগানে ‘আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস’ উদযাপন

শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ২:০৬ পূর্বাহ্ণ

স্বেচ্ছাসেবকের মাধ্যমে সংহতি’ এ প্রতিপাদ্য নিয়ে আন্তূর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস -২০২৩ উদযাপন করা হয়েছে।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানে মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে ও কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগীতায় এই দিবসটি উদযাপিত হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় প্রকল্পের শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবসের সচেতনতামূলক শোভাযাত্রা বাগান প্রদক্ষিণ করে।

পরে প্রকল্প অফিসে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প (জাগছড়া বিডি-০৪০৫) এর প্রকল্প চেয়ারম্যান ফিলা পতমী। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর সিলেট ত্রিপুরা উন্নয়ন পরিষদের সভাপতি ও মানবাধিকার কর্মী জনক দেববর্মা, কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সিলেট রিজিয়ন এর পার্টনারশিপ ফ্যাসিলিটেটর মার্ক শাওন ত্রিপুরা, জাগছড়া প্রকল্প ব্যবস্থাপক লুকাস রাংসাই,গণমাধ্যম কর্মী সাজু মারছিয়াং প্রমুখ। আলোচনা সভায় সঞ্চালনা করেন মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প (জাগছড়া বিডি-০৪০৫) এর সমাজকর্মী ফ্লোরিস আমসে এবং রাইমন বিশ্বাস। এসময় আরোও উপস্থিত ছিলেন প্রকল্পের হিসাবরক্ষক উইলিয়াম পাত্র।


আরও পড়ুন
Hexus IELTS