মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

মৌলভীবাজার-১ আসনে মনোনয়ন জমা দিলেন ৫ প্রার্থী

জুড়ী প্রতিনিধি
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ৭:০৭ পূর্বাহ্ণ
মৌলভীবাজার-১ আসনে মনোনয়ন জমা দিলেন ৫ প্রার্থী

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বড়লেখা ও জুড়ী উপজেলায় প্রার্থীরা মনোনয়ন ফরম জমা দেন।

বড়লেখা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, দুপুরে বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুনজিত কুমার চন্দের নিকট মনোনয়ন জমা দেন আওয়ামিলীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, এমপি এবং জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আহমেদ রিয়াজ উদ্দিন।

এদিকে জুড়ী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রঞ্জন চন্দ্র দে’র নিকট মনোনয়ন ফরম জমা দেন তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী মোঃ আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী মোঃ ময়নুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমদ।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর পরিবেশমন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি সাংবাদিকদের বলেন, ষষ্ঠ বারের মতো আমাকে এই আসনে নৌকার মাঝি মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞতা জানাই। বর্তমান নির্বাচন কমিশনের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই আসনের মানুষ আবারও আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি।

উল্লেখ্য, আগামী ৪ ডিসেম্বর মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হবে।


আরও পড়ুন
Hexus IELTS