রবিবার | ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শ্রীমঙ্গলের সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ফুলতলা ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে একতা যুব সংস্থার তাফসিরুল কোরআন মাহফিল ৩০ জানুয়ারি শীতার্ত মানুষের কল্যাণে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ ‘বলাই-সজীব ভাই-ভাই, এক দড়িতে ফাঁসি চাই’ কুশিয়ারা পাড়ের ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তির মাছের মেলা অদক্ষ চালক কেড়ে নিল প্রাণ; নতুন বই নিয়ে বাড়ি ফিরা হল না খাদিজার কুলাউড়ায় ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ নবনির্বাচিত কৃষিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা আওয়ামিলীগ শ্রীমঙ্গলে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র বিতরন

রেপটর টিভিতে সংবাদ প্রকাশ; দেড় লক্ষাধিক টাকা সহায়তা পেলেন সাংবাদিক রওশন

দেলাওয়ার হোসেন, জুড়ী
প্রকাশিত: শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ণ

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের বাসিন্দা, সাবেক ইউপি প্যানেল চেয়ারম্যান সাংবাদিক মাহবুব আলম রওশন দীর্ঘদিন থেকে গলায় ক্যান্সার রোগে ভোগছেন।

তিনি দৈনিক ডেশটিনি ও দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেছেন। জুড়ী উপজেলা প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সিলেট ও ঢাকায় অপারেশন এবং কেমো থেরাপিসহ ক্যান্সারের চিকিৎসা চালাতে গিয়ে শেষ সম্বল বাড়ি বিক্রি করে ভাড়া বাসায় বসবাস করছেন। এখন তাকে ৩৩টি রেডিও থেরাপি দেওয়ার কথা।

কিন্তু বর্তমানে নিঃস্ব হয়ে পড়ায় ৫ মেয়ে ও ১ ছেলের জনক মাহবুব আলম রওশন চিকিৎসা চালিয়ে যেতে পারছেন না। এমতাবস্থায় তিনি সবার কাছে আর্থিক সহযোগিতার আবেদন জানিয়ে ছিলেন।

গত ৪ জুলাই ২০২৩ সালে রেপটর টিভির প্রধান প্রতিনিধি হোসাইন রুমেল এর মাধ্যমে ক্যান্সার রোগী মাহবুব আলম রওশন কে নিয়ে একটি মানবিক প্রতিবেদন প্রকাশিত হয়। যার ফলশ্রুতিতে ১ লক্ষ ৫০ হাজার টাকা সাহায্য উঠেছে। এবং চিকিৎসা বাবদ আরো লক্ষাধিক টাকার প্রয়োজন।

এসময় মাহবুব আলম রওশন বলেন, দেশ-বিদেশে অবস্থানরত যারা আমাকে সাহায্য সহযোগিতা করেছেন আপনাদের সবার কাছে চির ঋণী। ইনশাআল্লাহ আমি শীগ্রই আপনাদের মাঝে ফিরে আসব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। বিশেষ ধন্যবাদ রেপটর টিভি কর্তৃপক্ষকে। আমার চিকিৎসার জন্য আরও ১ লক্ষ টাকা প্রয়োজন। আমি সকলের কাছে আমার চিকিৎসার জন্য সহায়তা কামনা করছি।


আরও পড়ুন
Hexus IELTS